শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
তাহিরপুরে স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে

তাহিরপুরে স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে

স্বদেশ ডেস্ক:

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বাদাঘাট আইডিয়াল কিন্টার গার্ডেন স্কুলের শিক্ষক নবম শ্রেণির এক শিক্ষার্থীকে অপহরণ করার অভিযোগ উঠেছে। শিক্ষকের নাম নজরুল ইসলাম (২৫)। তিনি উত্তর বড়দল ইউনিয়নের জালালপুর গ্রামের শামসুল হকের ছেলে ও এই স্কুলের পরিচালক কামরুল ইসলামের চাচাত ভাই।

এ বিষয়ে ওই ছাত্রীর বাবা তাহিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। স্কুলটি উপজেলার বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্ধ গ্রামে অবস্থিত।

লিখিত অভিযোগে জানা যায়, তাহিরপুর উপজেলায় বাদাঘাট আইডিয়াল কিন্টার গার্ডেন স্কুলের নবম শ্রেণিতে পড়ুয়া ওই ছাত্রীর বিভিন্ন সময় নজরুল ইসলাম কু প্রস্তাব দিয়ে আসছিল। তার প্রস্তাবে রাজি না হওয়ায় নিজ বাড়িতে রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে পূর্ব থেকে ওৎপেতে থাকা নজরুল ইসলাম তাকে অপহরণ করে নিয়ে যায়। ওই ছাত্রী ফিরে আসতে দেরী হলে পরিবারের লোকজন বাড়ির আশপাশে খোঁজাখুঁজির পর বিভিন্নস্থানে থাকা আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি করে না পেয়ে জানতে পারেন নজরুল ইসলাম ওই ছাত্রীকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে গেছে। যার জন্য এখনো পর্যন্ত তার কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। ওই শিক্ষকের আপন ভাই নুর আলম একই স্কুলে শিক্ষকতা করার সময় তার এক সহকর্মী শিক্ষিকাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে পালিয়ে নিয়ে বিয়ে করার অভিযোগ রয়েছে।

অপহৃত ছাত্রীর বাবা জানান, আমার অল্প বয়সী মেয়েকে আইডিয়াল স্কুলের শিক্ষক নজরুল ইসলামকে অপহরণ করেছে। আমি আমার মেয়েকে ফিরে পেতে আইনের আশ্রয় নিয়েছি।

তাহিরপুর থানার ওসি আতিকুর রহমান জানান, এ বিষয়ে খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877